আশা এখনও বেঁচে
- এম ওয়াসিক আলি ০৫-০৫-২০২৪

চঞ্চল কোরো না অধৈর্য হৃদয় হতাশার কালো বাদল ছেয়েছে মনের কোণে কোণে অল্প একটু অপেক্ষা শুধু একটু অপেক্ষা! করেই দেখো না!! হতাশার কালো মেঘ সরিয়ে পুবের আকাশে শীঘ্রই জেগে উঠবে নবারুণ হৃদয়ের সুপ্ত শ্বেতাভ কণাগুলো জাগবে নতুন করে আলোর রোশনায়ে নবরূপে সাজবে মনের আঙিনা অন্ধকারাচ্ছন্ন কালো রাতের শেষে আসবে ঝলমলে নতুন সকাল।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।